তুমি কই
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

তোমায় দেখার কত সাধ হায় জাগে এই মনের মধ্যখানে
আজকে তুমি ছাড়া কেমনে বাঁচি দুঃখ ভরা
এই লগনে তোমায় দেখার কত সাধ হায় জাগে এই মনের মধ্যখানে।

আজকে তুমি যদি থাকতে পাশে
দুঃখ থাকিয়াও থাকতনা যে
জীবন উঠত ভরে আনন্দ, উল্লাসে
তোমায় নিয়ে হারিয়ে যেতাম কোন এক দূর ভুবনে

তোমায় দেখার কত সাধ হায় জাগে এই মনের মধ্যখানে। আজকে এই ক্ষণে শুধু হাহাকার নেমেছে অন্ধকার জীবনে আমার জীবন হয়ে গেছে দুঃখের পাহাড় কোন কিছুর জন্য দুঃখ করতাম না যদি তুমি থাকতে মোর অঙ্গনে
তোমায় দেখার কত সাধ হায় জাগে এই মনের মধ্যখানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।